Prabhas

গত ২৮ এপ্রিল “বাহুবলী ২: দ্য কনক্লুশন” মুক্তির পর দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক মহলেও দাপিয়ে বেড়াচ্ছে ছবিটি। এক মাস পেরিয়ে গেলেও এখনও বাহুবলীর প্রকোপ থেকে বেরিয়ে আসতে পারেননি সিনেমা-প্রেমীরা। আর প্রেক্ষাগৃহে একের পর এক রেকর্ড সৃষ্টির পর এখন ভারতীয় সিনেমার First Boy-এর তকমা পেয়েছেন ছবিটির অভিনেতা ভেনকাটা সত্যেনারায়ণ প্রভাষ রাজু উপপালাপাতি, যিনি “প্রভাস” নামে পরিচিত। তিনি অনেক ক্ষেত্রে এখন বলিউডের তিন খানকেও টেক্কা দিচ্ছেন। এ বার পারিশ্রমিকের দৌড়েও তিন খানকে পিছনে ফেললেন প্রভাস।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে নতুন ছবির জন্য প্রভাস তার পারিশ্রমিক হিসেবে এখন চাচ্ছেন ৮০ কোটি রুপি! এত দিন প্রভাসের পারিশ্রমিক ছিল পাঁচ কোটি রুপির মতো। জানা যায়, বাহুবলী-র জন্য তিনি নিয়েছিলেন ২০ কোটি রুপি। এই ছবির বিপুল সাফল্যের পর তিনি তা এক লাফে বাড়িয়ে ৩০ কোটি করেছিলেন। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে প্রভাসই সবচেয়ে বেশি পারিশ্রমিক পান। বাহুবলীর পারিশ্রমিকের অঙ্কের বিচারে দেশের শীর্ষ স্থানীয় তারকাদের তালিকায় নামও লিখিয়েছিলেন তিনি। তবে এ বার ছাপিয়ে গেলেন সবাইকে।

উল্লেখ্য, এই মুহূর্তে প্রতি ছবির জন্য শাহরুখ, আমির ও সালমান ৪০-৪৫ কোটি রুপি চার্জ করেন। অক্ষয় কুমারের পারিশ্রমিক ৩৫-৪০ কোটির কাছাকাছি। শীর্ষস্থানীয় অভিনেত্রীদের বেশির ভাগেরই পারিশ্রমিক ৬-১২ কোটির মধ্যে।